কুমিল্লা-৮ (বরুড়া) আসনে আমি কাউকে প্রতিদ্বন্দ্বী মনে করিনা : শরীফুল ইসলাম সাঈফী

রাজনীতি

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

কেন্দ্রীয় জাকের পার্টির স্থায়ী কমিটির অন্যতম সদস্য শরীফুল ইসলাম সাইফী ও কুমিল্লা-৮ (বরুড়া) আসনের প্রার্থী মুফতি শরীফুল ইসলাম সাঈফী বলেছেন, বরড়া উপজেলার যে উন্নয়ন হয়েছে, আমি নির্বাচিত হতে পারলে তার চেয়ে বেশি উন্নয়ন করব। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে দলীয় মনোনয়ন পাওয়ার পর থেকে তিনি জনগণের কাছে যাচ্ছেন।

গতকাল মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যা খোসবাশ উঃ ইউনিয়ন এলাকায় এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, ভোটার ভোট দেয় শান্তি পাওয়ার জন্য, অধিকার বাস্তবায়নের জন্য। যার মাধ্যমে শান্তি এবং অধিকার বাস্তবায়ন হবে তাকেই তো মানুষ ভোট দেবে। আমি কাউকে প্রতিযোগী মনে করি না। আমি মনে করি সবাই আমরা প্রতিযোগিতামূলক অংশগ্রহণ করেছি। আমি যদি এমপি হতে পারি তাহলে সাবেক এমপিরাসহ সুশীল সমাজের নেতৃবৃন্দকে নিয়ে এক টেবিলে বসে পরামর্শের ভিত্তিতে কাজ করব। এখানে কে আওয়ামী লীগ, কে বিএনপি, কে জাতীয় পার্টি, কে হিন্দু, কে মুসলিম, কে খ্রিষ্টান ইনশ্আল্লাহ আমি এ ভেদাভেদ করব না। সবাইকে নিয়ে সম্মিলিতভাবে ঐক্য করে উন্নয়ন করব।

ব্যস্ত সময় পার করছেন গোলাপ ফুল প্রার্থী : জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনি প্রচারণা শুরু থেকে এখনো পর্যন্ত মাঠে আছে। সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভার মাধ্যমে সংসদ সদস্য প্রার্থীরা ও তাদের পরিবারের সদস্য ও কর্মী-সমর্থকরা প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রার্থীদের মধ্যে গোলাপ ফুল প্রতীকের প্রার্থী মুফতি শরীফুল ইসলাম সাঈফী প্রতিদিনই বিভিন্ন নেতৃবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করে ব্যস্ত সময় পার করছেন। তার নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা জানিয়েছেন, তারা চাচ্ছেন যত দ্রুত সম্ভব প্রার্থীকে নিয়ে সকলের কাছে যেতে যেহেতু সময় আর বেশি নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *