নোয়াখালী ডিভিশনে মার্কেন্টাইলে শ্রেষ্ঠ প্রিমিয়ামদাতা শাহানা ইয়াছমিনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট, নতুন ঢাকাঃ

লক্ষ্মীপুর জেলাসহ বৃহত্তর নোয়াখালী ডিভিশনে ডিজিএম হিসেব সর্বোচ্চ প্রিমিয়াম দিয়ে শ্রেষ্ঠ জোনাল ইনচার্জ হিসেবে বিশিষ্ট শিক্ষানুরাগী মান্দারী মডেল স্কুলের সাবেক অধ্যক্ষ,জনাবা শাহানা ইয়াছমিনের’র পক্ষ থেকে অগ্রিম ঈদুল ফিতরের শুভেচ্ছা-“ঈদ মোবারক”লক্ষ্মীপুর জেলার দত্তপাড়া নিবাসী পদ্মপুকুর পাড়ের কৃতিসন্তান বিশিষ্ট বীমাবিদ, শিক্ষাবিদ ও সেচ্ছাসেবী শাহানা ইয়াছমিন বলেন,ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। ত্যাগ ও সিয়াম সাধনার মহান আদর্শে পরিচালিত হোক আমাদের সারাটি জীবন। সকলের নিজ পরিবার নিয়ে আনন্দঘণ মুহুর্তে ঈদ উদযাপন করাই ঈদের স্বার্থকতা। ঈদের দিন সবাই পরিবারকে সময় দিন, সকল দুঃখ, কষ্ট হিংসা, ব্যথা, বেদনা ভুলে গিয়ে ঈদের দিনে আপনারা বা আপনি প্রিয়জনদেরকে নতুন কিছু উপহার দিন।

শাহানা ইয়াছমিন আরও বলেন, বর্তমানে বীমা ব্যবসায় আমার তেমন ভালো যাচ্ছে না, তারপরও আমি সংগঠনকে সময় দিতে কোন কর্মকর্তার সাথে ফাঁকিবাজি করিনা। আমি সততার সাথে বীমা ব্যবসা করি, আমার বীমা ব্যবসার শুরু থেকে আজকে পর্যন্ত কোন কর্মকর্তাকে সময় দিতে কার্পণ্য করিনি, মার্কেন্টাইল ইসলামী লাইফে আসার পর থেকে অনেক সম্মাননা অর্জন করেছি। আমি মনে করি বীমা কোম্পানি বা কর্মকর্তা অথবা গ্রাহকের সঙ্গে কখনই কারো বেঈমানি করা উচিৎ না। কর্মকর্তাদের কমিশন নিয়ে কখনো তথ্য গোপন রাখা উচিত না।

তিনি সকল জাতীয় দিবসে ও দুইটি ঈদে দেশবাসী সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং দেশে-বিদেশে থেকেও প্রিয় ভাই বন্ধুসহ সবার সাথে যোগাযোগ রাখেন, শুভেচ্ছা বিনিময় করেন। ঈদ উপলক্ষে শাহানা ইয়াছমিন সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, আমার কারো সাথে কোনো প্রকার বিবাদ নেই, আমি সততার সাথে বীমা ব্যবসায় কাজ করে থাকি, আল্লাহ ছাড়া কাউকে ভয় করিনা, আমি যেন দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারি এর জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করি, আল্লাহ সর্বশক্তিমান। আল্লাহ যেন আমাদের সবাইকে ভালো রাখেন, হেফাজত করেন, আমিন। সাবইকে পবিত্র ঈদুল ফেতরের ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *