পবিত্র উরস শরীফ এ খাস ২০২৩ উপলক্ষ্যে কেন্দ্রীয় দাওয়াতি মিশন ও ইফতার মাহফিল

বাংলাদেশ

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বাংলা বাজারে বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকাল ৩টা জাকের পার্টি ছাত্র ফ্রন্ট কর্তৃক ইফতার পার্টি আয়োজিত।

এই ইফতার পার্টির মূল অর্থয়ানে ছিলেন বেগমগঞ্জ উপজেলার ৩নং জিরতলী ইউপি চেয়ারম্যান ও নোয়াখালী জেলার সাধারণ সম্পাদক মো. সেলিম।

মহা পবিত্র বিশ্ব উরস শরীফ এ খাস ২০২৩ ইং উপলক্ষ্যে জাকের পার্টির ছাত্র ফ্রন্ট নোয়াখালী সাংগঠনিক বিভাগীয়, নোয়াখালী  জেলা জাকের ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় দাওয়াতী মিশন অনুষ্ঠিত হয়।

জাকের পার্টির ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় মিশনের সভাপতিত্বে করেন, নোয়াখালী জেলা ছাত্র ফ্রন্টের সভাপতি মো. ফয়সল।
সভার শুরুতে, পবিত্র কোরআন তেলাওয়াত, মিশন প্রধান ও সদস্যদের ফুল দিয়ে বরণ করা হয়। উক্ত দাওয়াতী মিশনে, মিশন প্রধান ছিলেন জাকের পার্টি ছাত্র ফ্রন্টের  ঢাকা বিভাগীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সিদ্দিকী, যুগ্ম-সাধারণ সম্পাদক কেন্দ্রীয় মিশন  সাহিত্য বিষয়ক সম্পাদক ইমতিয়াজ হোসেন মাদানী সনেট।

এখানে আরো উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলার ছাত্র ফ্রন্টের সভাপতি মো. শাহরিয়ার হাসান সারু, ফেনী জেলার ছাত্র ফ্রন্টের সভাপতি মো. আনোয়ার হোসেন, নোয়াখালী জেলার ছাত্র ফ্রন্টের সভাপতি মো. ফয়সল। সাংবাদিকদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, জাতীয় দৈনিক ঢাকা পত্রিকার রিপোর্টার কাজী নাঈম উদ্দিন ও জাতীয় দৈনিক ভোরের সময় রিপোর্টার নাজমুল হোসেন।

আলোচনা শেষে মিলাদ শরীফ অনুষ্ঠিত হয়, মিলাদ শরীফের পর মোনাজাতের মাধ্যমে সওয়ার রেছানী করা হয় ও সকলের মাঝে তবারক বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *