পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজের শিক্ষক ও সদস্যদের ঈদ উপহার দিলেন এসপি মাহফুজ্জামান আশরাফ

বাংলাদেশ

কাজী নাঈম উদ্দিন,ডেস্ক রিপোর্ট

পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজের সকল শিক্ষক ও শিক্ষিকা সহ সকল সদস্যদের ঈদ উপহার দিলেন লক্ষ্মীপুরের মানবিক পুলিশ সুপার মো:মাহফুজ্জামান আশরাফ

আগে কখনোই স্কুল ও কলেজে এমন ঈদ উপহার এভাবে কেউ দেয়নি ।সবার জন্যই আজ উপহার দিলেন এসপি মাহফুজ্জামান আশরাফ। সবার মনেই এক অন্যরকম আনন্দঘন মুহূর্ত সৃষ্টি হয়েছে একে অপরের মধ্যে। এএসপি এমন কর্মকাণ্ড ইতিহাস রচিত হলো লক্ষ্মীপুরের আকাশে বাতাসে। সত্যিই আজ এক ইতিহাস সৃষ্টি করলো এই পুলিশ সুপার।
এ যাবৎ কালে এমন কার্যক্রমের মাধ্যমে অন্যান্য এক নজর সৃষ্টি করলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ

পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন,ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। ত্যাগ ও সিয়াম সাধনার মহান আদর্শে পরিচালিত হোক আমাদের সারাটি জীবন। সকলের নিজ পরিবার নিয়ে আনন্দঘণ মুহুর্তে ঈদ উদযাপন করাই ঈদের স্বার্থকতা। ঈদের দিন সবাই পরিবারকে সময় দিন, সকল দুঃখ, কষ্ট হিংসা, ব্যথা, বেদনা ভুলে গিয়ে ঈদের দিনে আপনারা বা আপনি প্রিয়জনদেরকে নতুন কিছু উপহার দিন।

অদ্য ১৮ এপ্রিল ২০২৩ খ্রি. তারিখ লক্ষ্মীপুর জেলার পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ শাখার সকল শিক্ষক-শিক্ষিকা ও অফিস সহকারীদের পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদ উপহার তুলে দেন লক্ষ্মীপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ মাহফুজ্জামান আশরাফ ।

পুলিশ সুপার মহাদয়ের এমন উদ্যোগে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা এবং অফিস সহকারীগণ আনন্দিত ও উচ্ছাসিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *