মহামান্য রাষ্ট্রপতি শাহাবুদ্দিন চুপ্পু সাহেবের পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-(নতুন ঢাকা)

বাংলাদেশ

নিজস্ব প্রতিনিধিঃ

বাংলাদেশের ২২তম মহামান্য রাষ্ট্রপতি, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ শাহাবুদ্দিন চুপ্পু সাহেবের পক্ষ থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের নেতা কর্মীসহ দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র নেতৃবৃন্দ।

আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার লক্ষ্মীপুর জেলা সাধারণ, এবং জাতীয় দৈনিক “নতুন ঢাকা” সম্পাদক ও প্রকাশক কাজী নাঈম উদ্দিন বলেন বাংলাদেশের ২২তম মহামান্য রাষ্ট্রপতি, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ শাহাবুদ্দিন চুপ্পু সাহেব পাবনার কৃতি সন্তান, তিনি দেশের একজন সূর্য সন্তান, মহামান্য ২২তম রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় পাবনাবাসী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন এবং দলীয় নেতৃবৃন্দসহ দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল ফিতরের ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন।

কাজী নাঈম বলেন,ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। ত্যাগ ও সিয়াম সাধনার মহান আদর্শে পরিচালিত হোক আমাদের সারাটি জীবন। সকলের নিজ পরিবার নিয়ে আনন্দঘণ মুহুর্তে ঈদ উদযাপন করাই ঈদের স্বার্থকতা। ঈদের দিন সবাই পরিবারকে সময় দিন, সকল দুঃখ, কষ্ট হিংসা, ব্যথা, বেদনা ভুলে গিয়ে ঈদের দিনে আপনারা বা আপনি প্রিয়জনদেরকে নতুন কিছু উপহার দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *