রামগঞ্জ থানায় নতুন (ওসি) হিসেবে যোগদান করলেন এমদাদুল হক

বাংলাদেশ

কাজী নাঈম, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ

রাত্রি আঁধার হল, সাঙ্গ হল কাজ, দুই-একজন মনে ভেবেছিল আসবে না কেউ আজ, আমরা হেসে বলেছিলাম আসবে মহারাজ।

এই ব্রত নিয়ে রবিবার (২৬শে অক্টোবর ২০২৩) তারিখ কমলনগর  থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করলেন জনাব এমদাদুল হক। কমলনগর থানায় যোগদানের পূর্বে তিনি রামগঞ্জ  থানায় দীর্ঘদিন অফিসার ইনচার্জ হিসেবে দক্ষতা ও সুনামের সহিত দায়িত্ব পালন করেন এবং একাধিক বার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে স্বীকৃতি লাভ করেন। সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ জনাব এমদাদুল হক থানার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা এবং ভালোবাসা কামনা করেন। কমলনগর থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব প্রদান করায় তিনি চট্রগ্রাম রেঞ্জের সম্মানিত ডিআইজি এবং লক্ষ্মীপুর মান্যবর পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন।

রামগঞ্জ থানার এলাকাবাসী দাবী করেন,

তিনি কমলনগর দায়িত্ব থাকা অবস্থায় শক্ত হাতে সন্ত্রাস দমন করেছেন, তিনি কখনো দায়িত্বে অবহেলা করেননি, তিনি সবসময় জনগনের পাশে থেকে নিরীহ ও অসহায় মানুষদেরকে সহযোগী দিয়ে থাকতেন, তিনি সৎ, সুদক্ষ, সুশৃংখল এবং মেধাবী একজন অফিসার, সব সময় বিচক্ষণতার সাথে দায়িত্ব পালন করে থাকেন।

বর্তমানে কমলনগর থানায় নতুন অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব গ্রহণ করেন, জেলায় ০৬ বার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে স্বীকৃতি প্রাপ্ত হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *