লক্ষ্মীপুরের রামগতিবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও এস এম শান্তুনু চৌধুরী-(নতুন ঢাকা)

Uncategorized

নিজস্ব প্রতিবেদক :

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে রামগতি উপজেলার বাসিন্দাদের ঈদ শুভেচ্ছা জানিয়েছেন রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শান্তুনু চৌধুরী। তিনি রামগতি উপজেলা পরিষদের পক্ষ থেকে এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় তিনি রামগতি উপজেলাসহ দেশবাসীর সুস্বাস্থ্য, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বলেন, ‘পবিত্র ঈদ-উল- ফিতর মুসলিম বিশ্বের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল- ফিতর। ঈদ-উল- ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদ-উল- ফিতরের আনন্দঘন মুহূর্ত। তাই ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

ইউএনও বলেন,ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। ত্যাগ ও সিয়াম সাধনার মহান আদর্শে পরিচালিত হোক আমাদের সারাটি জীবন। সকলের নিজ পরিবার নিয়ে আনন্দঘণ মুহুর্তে ঈদ উদযাপন করাই ঈদের স্বার্থকতা। ঈদের দিন সবাই পরিবারকে সময় দিন, সকল দুঃখ, কষ্ট হিংসা, ব্যথা, বেদনা ভুলে গিয়ে ঈদের দিনে আপনারা বা আপনি প্রিয়জনদেরকে নতুন কিছু উপহার দিন।

তিনি সকল জাতীয় দিবসে ও দুইটি ঈদে দেশবাসী সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং দেশে-বিদেশে থেকেও প্রিয় ভাই বন্ধুসহ সবার সাথে যোগাযোগ রাখেন, শুভেচ্ছা বিনিময় করেন। ঈদ উপলক্ষে এস এম শান্তুনু চৌধুরী সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। “”ঈদ মোবারক””

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *