লক্ষ্মীপুরে প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি,রাজু সাধারণ সম্পাদক,আব্বাস নির্বাচিত

স্বাস্থ্য

বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন লক্ষ্মীপুর শাখার দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সেইফ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মেহেরুল হাসান রাজু সভাপতি পদে ও কমপোর্ট ডায়াগনস্টিকের চেয়ারম্যান সাংবাদিক আব্বাস হোসেন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শনিবার বিকালে নির্বাচন শেষে রাতে নির্বাচন কমিশনার ও লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল ফলাফল ঘোষণা করেন।

মেহেরুল হাসান রাজু ১২২ ভোট পেয়ে সভাপতি হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমজাদ হোসেন মিস্টার পেয়েছেন ৭২ ভোট। এছাড়া সামছুল আলম শাহীন পেয়েছেন ৮ ভোট। সাধারণ সম্পাদক পদে আব্বাস ১০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুর রহমান তুহিন পেয়েছেন ৯৭ ভোট।

এছাড়া সহ-সভাপতি পদে নাজমুল হাসান ও নুরুল হুদা। যুগ্ন সাধারণ সম্পাদক পদে মো. ফারুক হোসাইন, কোষাধ্যক্ষ পদে মো. নাসির উদ্দিন, নির্বাহী সদস্য হিসেবে রাশেদুল ইসলাম, মামুন হোসেন, হাবিবুর রহমান, রহমত উল্যা, শামছ মো. তারেক, মাহফুজুর রহমান, মিজানুর রহমান, আমির হোসেন ও মু. জহিরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

নব নির্বাচিত সভাপতি মেহেরুল হাসান রাজু বলেন, সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে সকল সদস্যদের পরামর্শ নিয়ে কাজ করবো।

নির্বাচন কমিশনার ও প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল বলেন, শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের ২০৭ জন ভোটারের মধ্যে ২০৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *