লক্ষ্মীপুরে শেখ হাসিনার দেওয়া ১০০টি ঘর গৃহহীন-ভূমিহীনদের মাঝে হস্তান্তর

বাংলাদেশ

কাজী নাঈম উদ্দিন, ডেস্ক রিপোর্ট

লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়ন ও উত্তর হামছাদী ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ১০০টি গৃহহীন ও ভূমিহীন উপকারভোগীদের মাঝে জমির কাগজপত্র ও চাবিসহ ঘর হস্তান্তর করেন।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক জনাব আনোয়ার হোসেন আকন্দ এর সভাপতিত্বে ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেনের সঞ্চালনায় এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক সাজিয়া পারভিন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সালা্হ উদ্দিন টিপুসহ প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন উত্তর হামছাদী ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলামসহ আরো অনেকে

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি) ভূমিহীন-অসহায় মানুষ-গুলোকে উদ্দেশ্য করে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঘরগুলো আজ থেকে আপনাদের। আপনারা দু-হাত তুলে শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আপনাদের সন্তান গুলোকে শিক্ষিত করে তুলবেন। মনে রাখবেন শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আজ আপনারা ‘গৃহহীন ও ভূমিহীন’ উপকারভোগীরা জমির কাগজপত্র ও চাবিসহ ঘর বুঝে পেয়েছেন।

বুধবার (২২ মার্চ) দুপুরে সদর উপজেলার পরিষদ মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

এর-আগে সকাল ১০টায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সারা দেশের উপকারভোগী পরিবারগুলোর কাছে জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এমপি নয়ন আরও বলেন, বঙ্গবন্ধু যেভাবে গরীব-অসহায় মানুষের জন্য কাজ করছেন, তেমনি তাঁর কন্যা শেখ হাসিনা ও এদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। কিভাবে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *