লক্ষ্মীপুর মার্কেন্টাইল ইসলামী লাইফের ব্যবসা উন্নয়ন ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত 

ব্যাংক বীমা

কাজী নাঈম উদ্দিন, ডেস্ক রিপোর্টঃ

লক্ষ্মীপুর জেলায় মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ব্যবসা উন্নয়ন সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে কোম্পানির লক্ষ্মীপুর কার্যালয়ের এই ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়। মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের লক্ষ্মীপুর সার্ভিস সেন্টার এসভিপি এন্ড ইনচার্জ কাজী নাঈম উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির কুমিল্লা মডেল ডিভিশন সহকারী ব্যবস্থাপনা পরিচালক মো. মজিবুর রহমান।

অনুষ্ঠানে মার্কেন্টাইল ইসলামী লাইফের লক্ষ্মীপুর জেলার সকল জোনাল ইনচার্জগন উপস্থিত ছিলেন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর ও লক্ষ্মীপুর এরিয়া এসইভিপি এন্ড ইনচার্জ মো. আজাদ হোসেন, বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী এরিয়া ইভিপি এন্ড ইনচার্জ মহি উদ্দিন, বিশেষ অতিথি লক্ষ্মীপুর জেলা জোনাল ইনচার্জ বৃন্দ।

নোয়াখালী এরিয়া ইভিপি এন্ড ইনচার্জ মহি উদ্দিন বলেন, আমি দীর্ঘ দিন ধরে এই লক্ষ্মীপুর জেলায় এসেছি, আমি এই জেলার মানুষকে ভূলতে পারবো না। আপনাদের এই ভালোবাসা আমার সারাজীবন মনে থাকবে।

চাঁদপুর ও লক্ষ্মীপুর এরিয়া এসইভিপি এন্ড ইনচার্জ মো. আজাদ হোসেন বলেন, আমি বীমা জগতে দীর্ঘ দিন ধরে কাজ করে আসছি, কিন্তু সুযোগ হয়নি কোনোদিন আমার পাশ্ববর্তী জেলা লক্ষ্মীপুরে কাজ করার। এখন যেহেতু সুযোগ পেয়েছি আপনাদের এই জেলায় আপনাদের সাথে কাজ করার। আমি ভিশন আনন্দিত এই জেলার মানুষকে পেয়ে।

কোম্পানির কুমিল্লা মডেল ডিভিশন সহকারী ব্যবস্থাপনা পরিচালক মো. মজিবুর রহমান বলেন, কোম্পানীর প্রতিটি কর্মকর্তা ও কর্মীকে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করতে হবে। যাতে এ কোম্পানীকে আরো উন্নতি ও অগ্রগতির দিকে নেয়া সম্ভব হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *