লক্ষ্মীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্বাছ হোসেন

গণমাধ্যম

কাজী নাঈম, ডেস্ক রিপোর্টঃ

লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে। এতে বিটিভি ও দৈনিক আমাদের সময় পত্রিকার নিজস্ব প্রতিবেদক মো. জহির উদ্দিনকে সভাপতি এবং ইনডিপেনডেন্ট টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক আব্বাছ হোসেনকে সাধারন সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে জেলা শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টারে সাংবাদিক মো. জহির উদ্দিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক ও লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মাঈন উদ্দিন পাঠান, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন হাওলাদার ও সাবেক সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন।

কমিটির সহসভাপতি হলেন- দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি এমজে আলম ও জনকণ্ঠ এবং চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি মো. মহিউদ্দিন ভূইয়া মুরাদ। এ ছাড়া যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিস কবিরকে যুগ্ম সম্পাদক, অপরাধ বিচিত্রার প্রতিনিধি মো. জসিম উদ্দিনকে কোষাধ্যক্ষ , মানবজমিনের জেলা প্রতিনিধি মো. ইউসুফকে দপ্তর সম্পাদক, দৈনিক খবরপত্রের জেলা প্রতিনিধি মো. হাবিবুর রহমান সবুজকে আইনবিষয়ক সম্পাদক, আফরোজা আক্তার রাঙ্গাকে মহিলাবিষয়ক সম্পাদক ও মো. রফিকুল ইসলাম, আহাম্মদ আলী, রুবেল হোসেন ও আবদুল্যাহ আল ফারুককে কার্যনির্বাহী সদস্য করা হয়েছে।

এ সময় সংগঠনের উপদেষ্টা পদে অধ্যক্ষ মাঈন উদ্দিন পাঠান, কামাল হোসেন ও কামাল উদ্দিন হাওলাদারকে মনোনীত করা হয়।

সভায় সিদ্ধান্ত হয় সাংবাদিক ইউনিয়নের সদস্যদের কেউ মারা গেলে কল্যাণ তহবিল থেকে তাৎক্ষণিক দাফনের জন্য পরিবারকে ৫০ হাজার টাকা এবং পরবর্তীতে আরও তিন লাখ টাকা অনুদান দেওয়া হবে। এ ছাড়া সদস্যদের অসুস্থজনিত কারনে সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *